মাত্র ১১ টাকায় স্মার্টফোন কিনুন ১১ নভেম্বর দারাজে

daraz.com.bd sales day 11 November 2018 11 takay mobile
Photo Credit: daraz.com.bd

মাত্র ১১ টাকায় বাংলাদেশীদের জন্য স্মার্টফোন বিক্রি করবে দারাজ। দারাজ বাংলাদেশে প্রথমবারের মতো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে’ তে চীনের ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবার সহায়তায় এই বিশাল ছাড় এর আয়োজন করেছে। এটি অ্যামাজনের প্রাইম ডে’র তুলনায় ১৮ গুণ বড় ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড় হবে। ১১ নভেম্বর ২০১৮ তে ২৪ ঘন্টাই ক্রেতারা এই সুযোগ পাবেন। প্রতিটি পণ্যের বড় স্টক থাকবে। কিন্তু, ক্রেতাও প্রচুর হবে। তাই, ১১ নভেম্বর যত দ্রুত সম্ভব অর্ডার করুন আপনার কাঙ্খিত পণ্য।

১১ টাকায় মোবাইলের পাশাপাশি বিভিন্ন পণ্যে ৮৩% পর্যন্ত ছাড় এই দিনে। এছাড়াও রয়েছে মিস্ট্রি বক্স, ডাবল  টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্ট অফার।

১১ টাকায় মোবাইল অফারটি যেভাবে নেবেন:
মোবাইল দিয়ে কিনতে দারাজের মোবাইল এপসটি টি ডাউনলোড করুন। অথবা, ভিজিট করুন daraz.com.bd তে। মূলত দারাজ মোবাইল এপ এ বেশি সুবিধা ও অফার দিয়ে থাকে। দারাজে একাউন্ট খুলে নিন যদি না থেকে থাকে। এরপর ১১ নভেম্বর দারাজের হোম পেজে ১১ দশমিক ১১ ব্যানারটিতে ক্লিক করলে ১১ টাকায় মোবাইলের অফার সহ সকল  অফার দেখতে পারবেন। সেখান থেকে আপনার পছন্দের স্মার্টফোন বা পণ্য সিলেক্ট করে কার্ট এ যোগ করে বিকাশ সহ যেকোনো মাধ্যমে পেমেন্ট করে পণ্যটি অর্ডার করতে পারবেন।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দারাজের এ ১১ দশমিক ১১ ইভেন্ট বাকি অন্য সব ইভেন্টের চেয়ে আলাদা। আশা করছি , এটি দেশিয় ই-কমার্স শিল্পে বিপ্লব ঘটাতে সক্ষম হবে।

১১ দশমিক ১১ অফার ক্যাম্পেইন মূলত চীনের ই কমার্স  সেবাদাতা প্রতিষ্ঠান আলিবাবার। ২০১৮ সালে আলিবাবা দারাজকে কেনায় প্রথমবারের মতো বাংলাদেশিরাও এই সুযোগ পেতে যাচ্ছে।



শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট